বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যালয়ের ৩টি পাথারিয়ায়, সম্মাননা পেলেন চেয়ারম্যান শহিদুল 

শান্তিগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যালয়ের ৩টি পাথারিয়ায়, সম্মাননা পেলেন চেয়ারম্যান শহিদুল 

স্টাফ রিপোর্টার::

শান্তিগঞ্জে জমকালো আয়োজনের মধ্যদিয়ে শেষ হয়েছে প্রাথমিক শিক্ষা সম্মেলন। উপজেলার অন্তর্ভুক্ত প্রাথমিক বিদ্যালয়গুলোর লেখাপড়ার মান বিবেচনা করে যাচাই বাচাইয়ের মাধ্যমে ৯৭টি বিদ্যালয়ের মাঝে ১০টি বিদ্যালয়কে শ্রেষ্ট বাচাই করে সম্মাননা দিয়েছেন উপজেলা প্রশাসন।
রবিবার(১ জানুয়ারি) দুপুরে অনুষ্ঠিত এই সম্মলনে ১০ টি শ্রেষ্ঠ বিদ্যালয়ের মধ্যে পাথারিয়া ইউনিয়নেই ৩টি। এর মধ্যে ১ম হয়েছে গনিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই অসামান্য কৃতিত্বের জন্য বিদ্যালয়গুলোর শিক্ষকদের উত্তরীয় পরিয়ে বরণ করে সম্মাননা ক্রেস্ট প্রদান করা  হয়। শুধু শিক্ষকই নয় এই শ্রেষ্ঠত্বের জন্য সম্মাননা পেয়েছেন পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম। চেয়ারম্যান শহিদুল ইসলাম প্রাথমিক শিক্ষার মানোন্নয়নের জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষকদের যেকোন প্রয়োজনে পাশে আছেন। শিক্ষাবান্ধব চেয়ারম্যান হওয়ায় সর্বত্র প্রশংসা কুড়াচ্ছেন তিনি।
অনুষ্ঠানে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোঃ আবু নঈম শেখ, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ সুনামগঞ্জের অধ্যক্ষ মনোজিৎ মজুমদার। স্বাগত বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার উজ জামান।
সভায় আরও বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস.এম. আব্দুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, এসিল্যান্ড সকিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন শরিফী ও শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com